“খেলা হবে” গানে রাস্তার মধ্যেই দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল পাড়ার যুবতীরা, তুমুল ভাইরাল ভিডিও

শুধুই ইট-বালির মশলা মেশান তা নয় মাঝে মধ্যে অবসরে গানও মেশান । তাঁর মেশানো গান মানে যাকে বলে মনে রিমিক্স – তা একেবারে গোটা রাজ্যজুড়ে ঝড় তুলেছে।

ডিজে বুলবুল নামে ‘খেলা হবে’ গানের যে রিমিক্সে বাংলার ভোট বাজার একদম গরম , তার নেপথ্যে রয়েছেন বীরভূমের একেবারে অজপাড়া গাঁয়ের রাজমিস্ত্রি, মহম্মদ আমিন।

জানেন এই আমিনের জীবন কাহিনী? বছর দেড়েক আগে মুম্বই থেকে নিজের গ্রামে ফেরেন আমিন।

রাজমিস্ত্রির কাজের ফাঁকে মঝেমধ্যেই বাড়িতে বসে বিভিন্ন গানে রিমিক্স করতে থাকেন তিনি। সম্বল বলতে নিজের কেনা একটা পুরনো কম্পিউটার।

পাশের সন্ধ্যাজোল গ্রামের বন্ধু সাউন্ড বক্সের ব্যবসায়ী জালাল তাকে একটা ল্যাপটপ দিয়ে সাহায্য করেন। তা দিয়েই তারাপীঠের নিমা পাখুড়িয়া গ্রামের খড়ের ছাউনি দেওয়া,

মাটির ঘরে বসে আমিন তৈরি করেন নানা জনপ্রিয় গানের রিমিক্স। প্রথম দিকে স্থানীয় বিয়েবাড়িতে বা বিভিন্ন অনুষ্ঠানে ‘ডিজে বুলবুল’ নামে তাঁর রিমিক্স ছড়িয়ে পড়ে।

পরবর্তীকালে ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগে তিনি তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের করা ‘মমতাদি আরেকবার’ স্লোগানের রিমিক্স করেন। সেটি ও খুব জনপ্রিয় হয়।

এর পরে এবছরের বিধানসভা ভোটের আগে আমিন দেবাংশুরই লেখা ‘খেলা হবে’ গানের রিমিক্স করলে তা রাজ্য জুড়ে জনপ্রিয় হয়।

আমিন এর সমস্ত রিমিক্স গানের মধ্যে তৃণমূলের প্রচারের গান ‘খেলা হবে’ এখনও পর্যন্ত সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে।

রাজ্যজুড়ে ভোট প্রচারে তো বটেই, খেলার মাঠে, বিয়েবাড়িতেও এই গান এখন ‘ভাইরাল’।ভাইরাল বলতে ভাইরাল!

চারিদিকে সমস্ত জায়গায় যখন তখন বাজছে এই গানটি। এতটাই ভাইরাল এই গানে সাধারণ মানুষ থেকে শুরু করে কোমর দুলিয়ে নাচছেন দেশের নেতারা অবধি। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার মাঝে ‘ খেলে হবে’ গানে এক দল মহিলা উদ্দাম নাচছেন।লাল, নীল হলুদ সবুজ ইত্যাদি রঙের শাড়ি পড়ে,

কোমর দুলিয়ে মনের সুখে নাচছে এই গ্রামের মহিলারা। গ্রামের মহিলারা যেখানে সবসময় ঘরে ঘোমটা দিয়ে আড়ালে থাকে সেখানে, এভাবে প্রকাশ্যে নাচতে খুব কমই দেখা যায়।

শুধু কি তাই ? অল্প বয়সী মেয়ে থেকে শুরু করে বাড়ির বউ কেউ বাদ নেই এই জমজমাট নাচের মধ্যে। মাঝে এই নাচে যোগ দিচ্ছেন কিছু ছেলেরাও।

ওই ছেলেদের সাথে ও তালে তাল মিলিয়ে নাচছেন ওই মহিলারা। এমনকি ছেলেরাও নাচতে নাচতে ক্লান্ত হয়ে পড়লেও মহিলাদের এনার্জি একেবারে ১০০ শতাংশ।

খেলা আর কাকে বলে! সত্যিই খেলাই হচ্ছে বটে! কিছুক্ষণের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। এরকম মজার নাচের দৃশ্য দেখে নেটিজেনরা হেসেই অস্থির।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

তারা অবাক হয়ে দেখেছে এই ভিডিওটি। শুধু দেখেছে তাই নয়, প্রচুর পরিমাণে এই লাইক কমেন্ট ও শেয়ার হয়েছে এই ভিডিওটি। তার সাথে বন্যা বয়ে যাচ্ছে হাহা রিয়েক্ট এর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*