নিজের শরীরকে ঘৃনা করেন বিদ্যা, অকপটে জানালেন অভিনেত্রী

বলিউডে অভিষেক ঘটেছিল ‘পরিনীতা’ হয়ে, একরাশ ঘন কালো চুল, শাড়ি আর নম্র ভদ্র অভিনয়ে। আর তার কয়েক বছরের মধ্যেই ছন্দপতন, আবেদনময়ী আর উন্মুক্ত বক্ষভাঁজে, তাঁর অভিনয় ‘১০০ কোটি ক্লাব’-এ পৌঁছে দেয় ‘দ্য ডার্টি পিকচার’কে।

তবে এরপর ওভার ওয়েট হওয়ার জন্য নিজের শরীরকেই ঘেন্না করতে শুরু করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালান। কারণ একটাই, অন্যদের মাঝে বিদ্রূপের শিকার হতেন তিনি।

এই নিয়েই সম্প্রতি বিদ্যা বালান বলিউডের একটি সংবাদমাধ্যমকে জানান, “চুলের দৈর্ঘ্য, হাতে মেদের চর্বি, শরীরের খাঁজ অথবা দেহের উচ্চতা নিয়ে যে যাই বলুক তাতে এখন আমার যায় আসে না।”

অভিনেত্রী আরও জানান, তাঁর কাছে সবথেকে বেশি জরুরি তিনি নিজে কী করছেন। প্রথমে যখন বিদ্যা বিদ্রূপের শিকার হতেন, সেই সময় কেউ তাঁকে বোঝানোর জন্য ছিল না। যে এরকম ট্রোলিং সবার সাথে হয়, এতে ভেঙে পড়ার কিছু নেই।

অভিনেত্রী আরও বলেন, “এভাবে দীর্ঘ একটা সময় কাটিয়েছি আমি। আমার শরীরে হরমোনের সমস্যাও ধরা পড়েছে। একটা দীর্ঘ সময় নিজের শরীরকে ঘেন্না করতে শুরু করি আমি। সেই সময় আমি খুব রেগে যেতাম, মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলাম।”

উল্লেখ্য, ২০১৯ সালে ফিল্ম ফেয়ারে দেওয়া এক সাক্ষাৎকারে বিদ্যা জানিয়েছিলেন, তাঁর শরীরে হরমোনাল সমস্যা ধরা পড়েছে। কাজেই, তার শরীরে মেদ জমছে। এরপরেই অকপটে বিদ্যা বলেন, তিনি শরীরের জন্যই তিনি সবকিছু করেন। নিজের শরীরের প্রতি কৃতজ্ঞ বোধ করেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*