ইউটিউবে সাড়া পাচ্ছে সাব্বির নাসির ও সম্পার ‘বিনোদিনী রাই’ (ভিডিও)

জনপ্রিয় গায়ক সাব্বির নাসির দ্বৈতকণ্ঠে গান গেয়েছেন কলকাতার ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা সম্পা বিশ্বাসের সঙ্গে। গানের শিরোনাম ‘বিনোদিনী রাই’।

এরইমধ্যে গানটি দুই বাংলায় সাড়া ফেলেছে। মিষ্টি প্রেমের এ গানের কথা লিখেছেন এবং সুর করেছেন প্লাবন কোরেশী। গানটির সংগীতায়োজন করেছেন রিয়েল আশিক।

গায়ক সাব্বির নাসিরের ফেসবুক পেইজে গানটি শেয়ার দেবার পর অল্প সময়ে প্রায় ৩০ হাজার শেয়ার এবং ৭০ লাখের বেশি ভিউ হয়েছে।

গানটির গায়ক সাব্বির নাসির বলেন, ‘দুই বাংলার শ্রোতারা ‘বিনোদিনী রাই’ এভাবে পছন্দ করেছেন দেখে খুব ভাল লাগছে। অনেক শ্রদ্ধাভাজন মানুষের কাছ থেকে

এ গান ও গায়কীর প্রশংসা পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। প্লাবন দা, সম্পা বিশ্বাসের সাথে প্রথম কাজ। আশা করছি ভবিষ্যতে আরো কাজ হবে আমাদের। এ গানের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা।’

গানটির কণ্ঠশিল্পী সম্পা বিশ্বাস বলেন, ‘গানটি প্রকাশ হবার পর দুই বাংলা থেকেই বেশ সাড়া পাচ্ছি। সকলেই বলছে, গানটি একবার শোনার পর মনে হয় আরেকবার শুনি। এটাই তো শিল্পীর জন্য বড় এক প্রাপ্তি। গানের গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী ভাইকে এজন্য ধন্যবাদ জানাতে চাই।

আর গায়ক সাব্বির নাসির ভাইয়ের সাথে এটা ছিল আমার প্রথম কাজ। আর প্রথম কাজেই সফলতা পেলাম। এটা সত্যিই আনন্দের। এরপর আবার কাজ করতে চাই সাব্বির ভাই ও প্লাবন কোরেশীর সঙ্গে। আশা করছি, আমাদের পরের কাজগুলোও ‘বিনোদিনী রাই’ -এর মত শ্রোতাপ্রিয় হবে।

১১ এপ্রিল সংগীতশিল্পী সাব্বির নাসিরের ইউটিউব চ্যানেলেও গানটি প্রকাশ করা হয়েছে। সেখানে ৫০ লাখের কাছাকাছি ভিউ হয়েছে এ গানটি।

‘বিনোদিনী রাই’ গানের লিংক :

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*