মময়মনসিংহে ৯০ কেজি ওজনের পাংগাস মাছ চাষ, ভাইরাল ভিডিওটি তোলপাড় করে ফেইজবুকে

সবসময় আমাদের ইন্টারনেটের নিইজফিডে বিভিন্ন ভিডিও দেখা যায়। সেই ভাইরাল ভিডিও গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবং ভাইরাল হয়েছে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সেই যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে ভিডিও গুলো হয়েছিল অন্যন্ত জনপ্রিয় এবং মনোমুগ্ধকর।

সেটির কারনে প্রায় সকল ভিডিও ইন্টারনেটে দেওয়া হয়। এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ইন্টারনেটের মাধ্যমে আমরা দেখতে পারি বিভিন্ন ভাইরাল ভিডিও।

তেমনি একটি ভিডিও কিছুদিন আগে অনলাইন পাড়ায় ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় ময়মনসিংহ এর একটি পুকুরে ৯০ কেজি ওজনের পাংগাস মাছ পাওয়া যায়।

স্থানীয় পুকুরের মালিক এর কাছ থেকে যানা যায় তিনি এই মাছ র্দৃগ ৪বছর ধরে চাষ করে আসছেন। তিনি জানান এই মাছ ব্যাবসা তিনি প্রচুর অর্থ উপার্জন করে থাকেন প্রতি বছর।

মাছের এমন বাম্পার উৎপাধণ তার পুকরে মাচ চাষে আগ্রহ আরো বাড়িয়ে তুলেছে। ময়মনসিংহে আরো পাঁচটি পুকুর এ তিনি এমন মাছ চাষ করেন। তার এমন আয়ে ফলে আশপাশের অনেক মানুষ নতুন মাছ চাষে উধ্যক্তা আপোষ করেন।

ভাইরাল সেই ভিডিওে দেখা যায় মাছটি অনেক বড় ছিল। যার ওজন বলা হয়েছে ৯০ কেজি। এত বড় পাংগাস মাছ হয়তো আপনি আগে কখনো দেখেনি। তাই ভিডিওটি দেখতে নিচে লিংক এ কিক্ল করুন

ভিডিও দেখতে এখানে কিক্ল করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*