বিয়েতে হ্যাট্রিক! এক-দুবার নয়, তিনবার বিয়ে করেছেন যেসব টলিউড তারকা

কথায় আছেন ন্যাড়া একবারই বেলতলায় যায়, তবে টলিউড ইন্ডাস্ট্রিতে এবং বেশ কিছু তারকা রয়েছেন যারা একবার নয় দুবার নয় বরং তিন বার বসেছেন ছাদনা তলায়। বারবার বিয়ে ভাঙার পরেও নতুন করে আবার তারা বিয়ের পিঁড়িতে বসেছেন। আর এমন কিছু অভিনেতাই আজ আমাদের আলোচ্য বিষয়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়: বাংলা ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এই অভিনেতা ১৯৯৩ সালে বিয়ে করেন অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy)। তবে সেই বিয়ে টেকেনি তাদের, কোনো অজানা বিষয় মনোমালিন্যের কারণে ১৯৯৫ সালে সম্পর্কে ইতি টেনে বিবাহ বিচ্ছেদ করেন দেবশ্রী প্রসেনজিৎ। এরপর ১৯৯৭ সালে অভিনেত্রী অপর্ণা গুহঠাকুরতাকে (Aparna Guhathakurata) বিয়ে করেন অভিনেতা। তবে ২০০২ সালে দ্বিতীয়বারের সংসার ভেঙে যায় প্রসেনজিতের, এই বিয়ে ভেঙে যাওয়ার পরে প্রসেনজিৎ মন দেন অভিনয়ে। এরপর তৃতীয়বার অভিনেত্রী অর্পিতা পালকে (Arpita Paul) বিয়ে করেন অভিনেতা। বর্তমানে তার সাথেই সংসার করছেন প্রসেনজিৎ, তাদের একটি ছেলেও রয়েছে।

স্বস্তিকা মুখোপাধ্যায়: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে (Promit Sen)। তবে কোনদিনই মনের মিল ছিল না তাদের। তবে ডিভোর্স হয় ২০০৪ সালে যখন অভিনেতা জিতের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন স্বস্তিকা। একটা সময় জিত (Jeet) স্বস্তিকার সম্পর্ক গড়িয়েছিল বিয়ে পর্যন্ত। তবে শেষ পর্যন্ত ভেঙে যায় সেই সম্পর্কেও। এরপর পরিচালক সৃজিত মুখার্জির (Srijit mukherjee) সাথে স্বস্তিকার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। বর্তমানে সুমন মুখোপাধ্যায় (Suman Mukhopadhyay) এর সাথে স্বস্তিকার লিভ ইন করছেন বলে শোনা যায়।

রচনা ব্যানার্জি: দিদি নাম্বার ওয়ান খ্যাত রচনা ব্যানার্জি (Rachana Banerjee) নিজের ক্যারিয়ারের শুরুর সময় বেশকিছু ওড়িশা ছবিতে কাজ করেছিলেন, সেই সময় ওড়িশা ছবির জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের (Siddhartha Mahapatra) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রচনা। তবে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিয়ের এক বছরের মাথাতেই ডিভোর্স হয়ে যায় তাদের। এরপর রচনা বিয়ে করেন প্রবাল বসুকে (Probal Basu), তার সাথে রয়েছে রচনা একটি ছেলে। তবে কিছুদিন আগে শোনা যায় রচনা এবং তার স্বামী প্রবাল বসুর মধ্যে হতে চলেছে বিবাহ বিচ্ছেদ। গুঞ্জন ছিল পরকীয়ার জেরেই ডিভোর্স হতে চলেছে তাদের। এই গুঞ্জনের সত্যতা কতটা তা জানা যায়নি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়: বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সম্পর্ক ভাঙ্গা-গড়ার বিষয়ে জানতে বাকি নেই আর কারোরই। শ্রাবন্তী বিয়ের বিষয়ে করেছেন হ্যাটট্রিক। ক্যারিয়ারের শুরুতেই শ্রাবন্তী বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে (Rajiv Biswas)। বেশ কিছুদিন সংসার করেন তার সাথে, তাদের ছেলে ঝিনুককে নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন শ্রাবন্তী রাজীব। তবে হঠাৎই সম্পর্কে ফাটল ধরে তাদের, ভেঙে যায় বিয়ে। এরপর শ্রাবন্তী কৃষ্ণ ব্রজ (Krishan vraj) নামের এক মডেলকে বিয়ে করেন তবে এক বছরও টেকেনি সেই বিয়ে। অবশেষে শ্রাবন্তী তৃতীয়বারের জন্য বিয়ে করেন রোশন সিং (Roshan Singh) কে তবে সেই বিয়েও টেকেনি অভিনেত্রীর। এখনো পর্যন্ত আইনি বিচ্ছেদ না হলেও বর্তমানে তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা থাকতে শুরু করেছেন শ্রাবন্তী। আর এরই মধ্যে শুরু হয়েছে শ্রাবন্তীর নতুন সম্পর্ক নিয়ে হাজারো গুঞ্জন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*